NewsTech News and Reviewsবাংলা ব্লগ

শীঘ্রই আসছে Walton NEXG N8 স্মার্টফোন Unisoc T616 প্রসেসর সহ

Walton NEXG N8 smartphone comes with Unisoc T616 processor

শীঘ্রই আসছে Walton NEXG N8 স্মার্টফোন Unisoc T616 প্রসেসর সহ

অক্টোবর মাসের ১২ তারিখ Walton তাদের অফিশিয়াল ফেইসবুক পেইজে একটি প্রমো পোস্টার প্রকাশ করে। যেখানে তারা উল্লেখ করে “শক্তিশালী, স্টাইলিশ এবং ক্লাসি কিছু অভিজ্ঞতার জন্য প্রস্তুত হন” “Coming Soon #NEXG_Series”. তখন থেকে এখন পর্যন্ত আরও অনেকগুলো পোস্টার প্রকাশ করলেও স্মার্ট ফোনটির নাম ও অন্যান্য কোনো তথ্য প্রকাশ করেনি ওয়াল্টন। তবে গতকাল অর্থাৎ ২৫ শে অক্টোবর Walton NEXG N8 নামক স্মার্টফোনটির বেশকিছু স্পেসিফিকেশন প্রকাশিত হয়েছে Geekbench-এ। হ্যা ঠিকই ভাবছেন স্মার্টফোনটির নাম Walton NEXG N8.

Geekbench-এ প্রকাশিত এই মোবাইল ফোনটিতে রয়েছে ARM Unisoc 1.95GHz প্রসেসর। এটি ইউনিসক এর Tiger T616 অক্টা-কোর প্রসেসর। এতে রয়েছে ২টি 1.95GHz এর পারফরম্যান্স কোর এবং ৬টি 1.82GHz এর দক্ষতার কোর। NEXG সিরিজে এই প্রসেসরটি সহ এটিই হবে প্রথম স্মার্টফোন।

Walton NEXG N8 smartphone comes with Unisoc T616 processor, Walton NEXG N8 স্মার্টফোনটি আসছে Unisoc T616 প্রসেসর সহ

তথ্যমতে, NEXG N8 ফোনটিতে 6GB RAM থাকবে। তবে অনুমান করা যায় যে ফোনটিতে আরোকিছু RAM এর সংস্করণ থাকবে। এছাড়া ফোনটিতে বেশকিছু স্টোরেজ মেমরি এর সংস্করণ থাকতে পারে। ডিভাইসটিতে থাকবে অ্যান্ড্রয়েড ওএস অ্যান্ড্রয়েড 13। Geekbench 6 বেঞ্চমার্ক পরীক্ষায় NEXG N8 ফোনটির একক-কোর স্কোর 457 এবং মাল্টি-কোর স্কোর 1516 পয়েন্ট।

আরো পড়ুন:

পূর্বে প্রকাশিত Walton এর অফিশিয়াল ফেইসবুক পেইজের প্রমো পোস্টার অনুযায়ী ফোনটিতে থাকছে 50MP মেইন ক্যামেরা সহ মোট তিনটি ক্যামেরা। সামনে থাকছে একটি ৬.৮ ইঞ্চি সাইজের একটি পাঞ্চ হোল ডিসপ্লে। স্মার্টফোনটির ডিজাইন বেশ স্লিম ও স্টাইলিশ হবে বলে জানিয়েছে ওয়াল্টন।

Walton এর সর্বশেষ অফিশিয়াল প্রমো পোস্টার ও গিকবেঞ্চের তথ্যানুযায়ী এই স্পেসিফিকেশন গুলো সহ বাজারে আসতে পারে। তবে সঠিক তথ্য জানতে তাদের লঞ্চ ইভেন্টের জন্য অপেক্ষা করতে হবে।

Walton NEXG N8 সম্পর্কে আরও জানুন . . .

Thank you so much for being with the BDPrice.com.bd family.
Our Facebook page BD Price.

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button