News

বাংলাদেশের বাজারে আসছে রিয়েলমির ৫টি নতুন ডিভাইস

Realme GT Neo2, Realme C25Y, Realme Narzo 50i, Realme Pad এবং Realme Band 2

রিয়েলমি এর অফিসিয়াল ফেসবুক পেজ থেকে পাওয়া তথ্য অনুসারে আগামি কাল (৮ নভেম্বর 2021) বাংলাদেশে রিয়েলমির ৫টি ডিভাইস লঞ্চ হতে চলেছে। ডিভাইস গুলো হলো Realme GT Neo2, C25Y, Narzo 50i, Realme Pad এবং Realme Band 2. উক্ত লঞ্চ অনুষ্ঠানটি রিয়েলমির অফিসিয়াল ফেসবুক পেজ, গ্রুপ এবং ইউটিউব চ্যানেলে অনুষ্ঠিত হবে। লঞ্চ ইভেন্টটি বাংলাদেশ সময় সকাল ১১টায় অনুষ্ঠিত হবে। এছাড়া বাংলাদেশর জনপ্রিয় সংবাদ মাধ্যম প্রথমআলোর অফিসিয়াল ফেসবুক পেজে সকাল ১১:৩০মিনিটে অনুষ্ঠিত হবে।

রিয়েলমির ৫টি ডিভাইস এর স্পেসিফিকেশন সমূহ

ইতিমধ্যে বিশ্ববাজারে লঞ্চ হওয়া রিয়েলমির ৫টি ডিভাইস এর প্রাপ্ত স্পেসিফিকেশন অনুসারে নিচের তথ্যগুলো দেওয়া হলো।

Realme GT Neo2 – স্পেসিফিকেশন

Realme GT Neo2 গ্লোবাল মার্কেটের উদ্দেশ্যে ঘোষণা করা হয়েছে 22 সেপ্টেম্বর 2021 এবং লঞ্চ করা হয়েছে 28 সেপ্টেম্বর 2021 তারিখে. ফোনটি সবুজ (Neo Green), কালো (Neo Black) এবং নীল (Neo Blue) রঙ-এ পাওয়া যাবে।

ফোনটিতে রয়েছে 1080 x 2400 পিক্সেলের 6.62 ইঞ্চি অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে। ডিসপ্লেটিতে আরও থাকছে HDR10+, 120Hz রিফ্রেশ রেট, 360Hz টাচ স্যাম্পলিং রেট ও 1300 নিটস (পিক) ব্রাইটনেস এর সুবিধা। পিছনের ক্যামেরা মডিউলে থাকছে 64 মেগা পিক্সেল প্রধান ক্যামেরা, 8 মেগা পিক্সেল আল্ট্রাওয়াইড ক্যামেরা এবং 2 মেগা পিক্সেল ম্যাক্রো ক্যামেরা। সেলফি ক্যামেরা হিসেবে সামনের দিকে থাকছে 16 মেগা পিক্সেল এর ক্যামেরা।

এই ফোনটিতে থাকছে 8GB/128GB, 8GB/256GB এবং 12GB/256GB স্টোরেজ ভেরিয়েন্ট। এই ফোনটিতে ব্যবহার করা হয়েছে Snapdragon 870 এর 5G প্রসেসর। ফোনটিতে অপারেটিং সিস্টেম হিসেবে থাকছে অ্যান্ড্রয়েড 11 এবং ইন্টারফেস এর জন্য থাকছে Realme UI 2.0. আরও থাকছে 5000 mAh এর নন-রিমুভ্যাবল লিথিয়াম পলিমার ব্যাটারি এবং এটি 65W ফাস্ট চার্জিং ব্যবস্থা সমর্থন করে।

রিয়েলমি GT Neo2 সম্পর্কে আরও জানুন . . .

Realme C25Y – স্পেসিফিকেশন

Realme C25Y মোবাইলটি গ্লোবাল মার্কেটের উদ্দেশ্যে ঘোষণা করা হয়েছে 16 সেপ্টেম্বর 2021 এবং লঞ্চ করা হয়েছে 30 সেপ্টেম্বর 2021. ফোনটি গ্লাসিয়ার নীল (Glacier Blue), মেটাল গ্রে (Metal Gray) রঙ-এ পাওয়া যাবে।

স্মার্টফোনটিতে রয়েছে 6.5 ইঞ্চি এর 720 x 1600 পিক্সেলের রেজুলেশনের আইপিএস এলসিডি (IPS LCD) ক্যাপাসিটিভ ডিসপ্লে। ডিসপ্লেতে আরও থাকছে 420 নিটস (টাইপ) ব্রাইটনেস এর সুবিধা। পিছনের ক্যামেরা মডিউলে থাকছে 50 মেগা পিক্সেল প্রধান ক্যামেরা, 2 মেগা পিক্সেল ম্যাক্রো ক্যামেরা এবং 2 মেগা পিক্সেল ডেপ্ত ক্যামেরা। সামনের দিকে সেলফি ক্যামেরা হিসেবে থাকছে 8 MP এর ক্যামেরা।

এই ফোনটিতে স্টোরেজ ভেরিয়েন্ট হিসেবে থাকছে 4GB/64GB & 4GB/128GB. এই ফোনটিতে ব্যবহার করা হয়েছে Unisoc T610 এর প্রসেসর। ফোনটির অপারেটিং সিস্টেম হিসেবে থাকছে অ্যান্ড্রয়েড 11 এবং ইন্টারফেস এর জন্য থাকছে realme UI 2.0. মোবাইলটিতে আরও থাকছে 5000 mAh এর নন-রিমুভ্যাবল লিথিয়াম পলিমার ব্যাটারি এবং এটি 18W ফাস্ট চার্জিং ব্যবস্থা সমর্থন করে।

রিয়েলমি C25Y সম্পর্কে আরও জানুন . . .

Realme Narzo 50i- স্পেসিফিকেশন

Realme Narzo 50i বিশ্ববাজারের উদ্দেশ্যে প্রথম ঘোষণা করা হয়েছে 24 সেপ্টেম্বর 2021 এবং লঞ্চ করা হয়েছে 07 অক্টোবর 2021. ফোনটি কার্বন ব্ল্যাক (Carbon Black) এবং মিন্ট গ্রিন (Mint Green) রঙ-এ পাওয়া যাবে।

স্মার্টফোনটিতে রয়েছে 720 x 1600 পিক্সেলের 6.5 ইঞ্চি আইপিএস এলসিডি (IPS LCD) ডিসপ্লে। ডিসপ্লেটিতে আরও থাকছে 400 নিটস (টাইপ) ব্রাইটনেস এর সুবিধা। পিছনের দিকে থাকছে 8 মেগা পিক্সেল ক্যামেরা। সেলফি ক্যামেরা হিসেবে সামনের দিকে থাকছে 5 মেগা পিক্সেল এর ক্যামেরা।

এই ফোনটিতে থাকছে 2GB/32GB এবং 4GB/64GB স্টোরেজ ভেরিয়েন্ট। এই ফোনটিতে ব্যবহার করা হয়েছে অক্টা-কোর 1.6 GHz কর্টেক্স ক্লক-স্পীড এর প্রসেসর। ফোনটিতে অপারেটিং সিস্টেম হিসেবে থাকছে অ্যান্ড্রয়েড 11 এবং ইন্টারফেস এর জন্য থাকছে Realme UI 2.0. আরও থাকছে 5000 mAh এর নন-রিমুভ্যাবল লিথিয়াম পলিমার ব্যাটারি।

রিয়েলমি Narzo 50i সম্পর্কে আরও জানুন . . .

Realme Pad – স্পেসিফিকেশন

Realme Pad গ্লোবাল মার্কেটের উদ্দেশ্যে ঘোষণা করা হয়েছে 09 সেপ্টেম্বর 2021 এবং লঞ্চ করা হয়েছে 16 সেপ্টেম্বর 2021 তারিখে. ডিভাইসটি গোল্ড (Gold) এবং গ্রে (Gray) রঙ-এ পাওয়া যাবে।

রিয়েলমি এর এই ডিভাইসটিতে রয়েছে 1200 x 2000 পিক্সেলের 10.4 ইঞ্চি আইপিএস এলসিডি (IPS LCD) ডিসপ্লে। ডিসপ্লেতে আরও থাকছে 360 নিটস (টাইপ) ব্রাইটনেস এর সুবিধা। পিছনের দিকে থাকছে 8 মেগা পিক্সেল ক্যামেরা। সেলফি ক্যামেরা হিসেবে সামনের দিকে থাকছে 8 মেগা পিক্সেল এর ক্যামেরা।

এই ট্যাবলেট-টিতে স্টোরেজ ভেরিয়েন্ট হিসেবে থাকছে 3GB/32GB, 4GB/64GB এবং 6GB/128GB। এই ডিভাইসটিতে ব্যবহার করা হয়েছে Helio G80 এর প্রসেসর। ট্যাব-টির অপারেটিং সিস্টেম হিসেবে থাকছে অ্যান্ড্রয়েড 11 এবং ইন্টারফেস এর জন্য থাকছে Realme UI. আরও থাকছে 7100 mAh  এর নন-রিমুভ্যাবল লিথিয়াম পলিমার ব্যাটারি এবং এটি 18W ফাস্ট চার্জিং ব্যবস্থা সমর্থন করে।

রিয়েলমি প্যাড সম্পর্কে আরও জানুন . . .

Realme Band 2 – স্পেসিফিকেশন

Realme Band 2 গ্লোবাল মার্কেটের উদ্দেশ্যে লঞ্চ করা হয়েছে 15 সেপ্টেম্বর 2021 তারিখে. ডিভাইসটি কালো (Black) রঙ-এ পাওয়া যাবে।

Realme Band 2 Price in Bangladesh

রিয়েলমি এর এই ডিভাইসটিতে রয়েছে 167 x 320 পিক্সেলের 1.4 ইঞ্চি টিএফটি এলসিডি (TFT LCD) ডিসপ্লে। ডিসপ্লেতে আরও থাকছে 500 নিটস (টাইপ) ব্রাইটনেস এর সুবিধা। ৫০+ ডায়াল মোড ও ৯০ টি স্পোর্টস মোড রয়েছে এই স্মার্ট ব্যান্ডটিতে। আরও থাকছে নন-রিমুভ্যাবল লিথিয়াম আয়ন ব্যাটারি।

রিয়েলমি Band 2 সম্পর্কে আরও জানুন . . .

BD Price info:

With this intention, All of our product data collection sources are the Internet. Our team shared all kinds of reviews, details, and prices in Bangladesh have been collected from various websites on the Internet. We have tried to present the information to you through verification and selection from the internet. We sincerely apologize for any inconvenience this may cause. Before buying any product, you should check and choose well.

Thank you so much for being with the BDPrice.com.bd family.
Our Facebook page BD Price.

Related Articles

10 Comments

  1. always i used to read smaller articles that as well clear their
    motive, and that is also happening with this paragraph which I am reading here.

  2. I always read this type of article. and want to update in mobile phones. Real me it sound great for latest all type of phone. This phone price almost cheap and good spec their.

  3. Hi, all is going well here and ofcourse every one is sharing
    facts, that’s truly fine, keep up writing.

  4. Wow! This blog looks just like my old one! It’s on an entirely different subject but
    it has pretty much the same page layout and design. Outstanding choice of colors!

  5. Wow, incredible blog layout! How long have you been logging for?you make blogging look easy.

    The overall look oof your website iss fantastic, llet alone the content!

    php patterns

  6. Fantastiϲ site. A lot of heⅼⲣfսl info here. I’m
    sending it to several pals ans also sharing in delicious.
    And naturally, thanks to your sweat!

  7. Whoa! This blog looks exactly like my old one! It’s on a completely different topic
    but it has pretty much the same layout and design. Excellent
    choice of colors!

  8. Amazing blog! Do you have any tips for aspiring writers?
    I’m hoping too start my own blog soon bbut I’m a little lost on everything.
    Would you suggest starting with a free platform like WordPress or go for a paid option? There are so many choices out there that I’m completely confused ..
    Any ideas? Cheers!
    PHP patterns

  9. It is the best time to make some plans for the longer term and it is time to be happy.
    I have read this post and if I could I wish to recommend you few fascinating issues or tips.
    Maybe you could write next articles referring to this article.
    I wish to read more things approximately it!

Leave a Reply

Your email address will not be published.

Back to top button